Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্টার সিরামিক্সের আইপিও-এর রোড শো অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ টাইলস ও স্যানিটারীওয়্যার কোম্পানি স্টার সিরামিক্স ঢাকার র‌্যাডিসন হোটেলে গত বৃহস্পতি বার ২৯ মার্চ ২০১৮ একটি রোড শোর আয়োজন করে, যেখানে কোম্পানি বুক-বিল্ডিং পদ্ধতিতে আই পি ও-র মাধ্যমে শেয়ার ক্যাপিটাল অর্জনের পরিকল্পনা উন্মোচন করে।
স্টার সিরামিক্স দেশের অনুমোদিত উপায়ে আই পি ও দ্বারা ৬০ কোটি টাকার শেয়ার ছাড়তে চলেছে । এর মধ্যে ৪৩ কোটি টাকা কোম্পানির স্যানিটারীওয়্যার কারখানার উৎপাদন বৃদ্ধিতে নিয়োজিত হবে, বাকি মূলধন ঋন ও আই পি ও-র ব্যায়ভার পরিশোধে।
এই অনুষ্ঠানে আটশোর ও বেশি অতিথি উপস্থিত হয়, যার মধ্যে ভবিষ্যৎ যেসব বিনিয়োগকারী সংস্থার যারা ছিলেন তারা হলেন- মার্চেন্ট ব্যাংকারস, পোর্টফোলিও ম্যানেজার্স, এসেট ম্যানেজার্স, ফান্ড ম্যানেজার্স, স্টক ডিলার্স, অল্টারনেটিভ ম্যানেজার্স, স্বীকৃত পেনসন ও প্রভিডেন্ট ফান্ড ম্যানেজার্স, বিদেশি বিনিয়োগকারী সংস্থা ও বি এস ই সি স্বীকৃত অন্যান্য বিনিয়োগকারী সংস্থা।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জের কর্মকর্তারা, স্টার সিরামিক্সের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, ইস্যু ম্যানেজার্স রুটস ইনভেস্টমেন্টস ও আই সি বি ক্যাপিটাল ম্যানেজমেন্ট ও ইস্যুর রেজিস্ট্যারার গ্রিন ডেলটা ক্যাপিটাল।
অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান সৈয়দ এ কে আনোয়ারূজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কামারূজ্জামান এবং সিএফও অজয় কুমার কোম্পানির বর্তমান সফলতা ও ভবিষ্যৎ সম্ভাবনার ওপর বক্তব্য রাখেন। আরো বক্তব্য রাখেন রুটস ইনভেস্টমেন্টের মোঃ সারোয়ার হোসেন, আই সি বি ক্যাপিটালের সোহেল রহমান এবং গ্রিন ডেল্টার রফিকুল ইসলাম। সারোয়ার হোসেন বলেন, স্টার সিরামিক্সের মতো একটি ভালো কোম্পানির আগমন বাংলাদেশের শেয়ারবাজারকে আরো শক্তিশালী করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টার সিরামিক্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ