Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে বৈঠক করেছেন বিএনপির সিনিয়র নেতারা দুই সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আলোচনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দলের চলমান আন্দোলন কর্মসূচির পর্যালোচনা এবং গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনে নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠক করেছেন বিএনপির সিনিয়র নেতারা। এজন্য গতকাল রোববার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে বৈঠক করেন তারা। বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন - বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাজাহান, বরকত উল্লাহ বুলু, আলতাফ হোসেন চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।
বৈঠকে উপস্থিত বিএনপির এক নেতা জানান, আসন্ন দুই সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ এবং বিএনপির প্রার্থী ঘোষণার বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। এছাড়া কারাবাসে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন আরও বেগবান এবং তৃণমূল পর্যন্ত এই আন্দোলন তীব্রতর গড়ে তুলতে আলোচনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ