Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

অস্ত্র-গুলি উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজারের চকরিয়ায় সশস্ত্র ডাকাতদলের সঙ্গে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে চার বছরের শিশু ধর্ষণের মামলার আসামী আব্দুর রহিম (২০)। গত শনিবার রাত একটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়াস্থ ডুলাছড়ার কাছে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রহিম উলুবনিয়া গ্রামের আকতার আহমদের ছেলে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি দেশীয় তৈরি বন্দুক, তিন রাউন্ড তাজা গুলি ও ব্যবহৃত দুটি গুলির খোসা উদ্ধার করে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাবের একটি দল উলুবনিয়া এলাকায় অভিযানে যায়। সেখানে অবস্থান করা সশস্ত্র ডাকাতেরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলি ছুড়লে ডাকাতেরা পালিয়ে যায়। এরপর সেখানে গুলিবিদ্ধ একজনের লাশ পাওয়া যায়।
তিনি আরও বলেন, গত ২৬ মার্চ উলুবনিয়া এলাকার এক বাড়িতে পাঁচ বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়। ওই ঘটনায় গত ২৮ মার্চ শিশুটির দাদা আলতাজ আহমদ বাদী হয়ে প্রতিবেশী আব্দুর রহিমের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা করেন। রহিমের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২ এপ্রিল, ২০১৮, ১০:৫৯ পিএম says : 0
    এখানে আমি মনেকরি বন্দুক যুদ্ধের সূচনা কি এটা আমাদের দেখার বিষয় নয়, বিষয় হচ্ছে কে মারা গেছে তাই না?? এখানে বন্দুক যুদ্ধে শিশু ধর্ষনকারি নিহত হয়েছে এটাই একটা শান্তির বিষয়। আল্লাহ কখন কাকে দিয়ে ভাল কাজ করান এটা একমাত্রই আল্লাহ জানেন এটাই সত্য। এইভাবে যদি ব্যাবের অভিযানে ধর্ষ্ক সহ প্রকৃত সন্ত্রাসীদের নিহত হতে থাকে আমি নিশ্চিত তাহলে ধর্ষন সহ সন্ত্রাস একেবারে পুলিশের নিয়ন্ত্রণে চলে আসবে এটাই সত্য। তাই এই রকম খবর পাঠ করার সাথে সাথে আমি আল্লাহ শুকুর অবশ্যই করব। আল্লাহ আমাকে সহ আমাদের সব্বাইকে আল্লহ ভক্ত ও আল্লাহ ভীরু হবার ক্ষমতা দান করুন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন