Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজারীবাগে মেয়েকে স্কুলে দিতে গিয়ে এসিড দগ্ধ হলেন মা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ২:৪৮ পিএম

রাজধানীর হাজারীবাগে মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার সময় আকলিমা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে অজ্ঞাত এক যুবক। সোমবার সকালে ঝাউচরের শাহজাহান মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার পরিবার এখনো মামলা করেনি। মামলার পরই আমরা আসামিকে ধরতে অভিযান শুরু করবো।

এসিড দগ্ধ আকলিমার শরীরের পাঁচ শতাংশ পুড়ে গেছে বলে জানান ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের দায়িত্বরত চিকিৎসক ডা. কবির হোসেন।

দগ্ধ গৃহবধূর স্বামী জুবায়ের হোসেন বলেন, সকালে বড় মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার সময় শাজাহান মার্কেট এলাকায় পৌঁছালে হঠাৎ এক ব্যক্তি আকলিমাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

কাঁদতে কাঁদতে তিনি আরো বলেন, এসিডে আকলিমার ডান গাল, বুক ও গলা ঝলসে গেছে। সে এখন বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছে। তবে কে, কি কারণে এই ঘটনা ঘটালো কিছুই বুঝতে পারছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিড দগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ