Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেপজার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও এপিএ বাস্তবায়ন বিষয়ক সভা

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : প্রধানমন্ত্রীর কার্যালয় ও বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) মধ্যে গত ৩০ মার্চ ঢাকায় বেপজা কমপ্লেক্সে একটি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, এনডিসি সভাপতিত্ব করেন। বেপজার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) অগ্রগতি, বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলাসহ সামগ্রিক কার্যক্রম সভায় পর্যালোচনা করা হয়। বেপজার নির্বাহী চেয়ারম্যান, মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, সভায় স্বাগত বক্তব্য রাখেন।
রূপকল্প-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের অগ্রগতি ও বেপজার কর্মকান্ড আলোচনার উদ্দেশ্যে বেপজার কর্মকর্তাদের সাথে এই বিশেষ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধানমন্ত্রীর কার্যালয় ও বেপজার মধ্যে সম্পাদিত ২০১৫-১৬ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)-তে উল্লিখিত মূখ্য কর্ম সম্পাদন সূচক পর্যালোচনা করা হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব বেপজার চ্যালেঞ্জসমূহ মোকাবেলায় দিকনির্দেশনা দেন।
সভায় বেপজার সচিব মোঃ শওকত নবী বেপজার সাফল্য ও সামগ্রিক পরিস্থিতিসহ এপিএ পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে তুলে ধরেন। বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আব্দুল হালিম মোল্লা, সদস্য (প্রকৌশল) মোঃ মোছাদ্দেক আলী, শেখ ইউসুফ হারুন, মহাপরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয় এবং মহাব্যবস্থাপকগণ সহ বেপজা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেপজার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও এপিএ বাস্তবায়ন বিষয়ক সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ