Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশি বাধায় এ্যাবের সভা পন্ড যাননি বিএনপি মহাসচিব

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পুলিশের বাধায় স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠান করতে পারেনি বিএনপি সমর্থক কৃষিবিদদের সংগঠন এগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব)। কৃষিবিদ ইনস্টিটিউশনে আয়োজিত ওই অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি ছিলেন। গতকাল শনিবার বেলা ৩টায় অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের বাধায় তা প- হয়। মির্জা ফখরুলও আর অনুষ্ঠানস্থলে যাননি।
এ্যাবের সদস্যসচিব হাসান জাফির ইনকিলাবকে বলেন, তারা স্বাধীনতা দিবসের আলোচনা সভা করার জন্য কৃষিবিদ ইনস্টিটিউশনের থ্রিডি সেমিনার হলটি ভাড়া নিয়েছিলেন। অনুষ্ঠান শুরু হওয়ার এক ঘণ্টা আগ থেকে পুলিশ হলের সামনে অবস্থান নেয়। পুলিশ তাদের জানায়, বিএনপির মহাসচিবের কোনো অনুষ্ঠান এখানে করা যাবে না। এ জন্য তাদের ‘ওপরে’ পুলিশের মহাপরিদর্শক বা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলার পরামর্শ দেওয়া হয়।
ঘটনাস্থলে থাকা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মামুন শাহ সাংবাদিকদের বলেন, তিনি নিয়মিত দায়িত্ব পালন করতে এসেছেন। এ বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশি বাধায় এ্যাবের সভা পন্ড যাননি বিএনপি মহাসচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ