Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেম্পোতে ৭৪ হাজার ইয়াবা, আটক ১

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর কর্ণফুলী থানাধীন মইজ্জ্যারটেকে একটি টেম্পুতে পাওয়া গেল ৭৪ হাজার ইয়াবা ট্যাবলেট। জব্দকৃত ইয়াবার দাম ২ কোটি ২২ লাখ টাকা। এসময় টেম্পু চালক মোঃ জাফর আলমকে (৩১) গ্রেফতার করা হয়েছে। জাফর কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হ্নীলা রঙ্গীখালী গ্রামের সরোয়ার আলমের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে ১১টায় ডিবি পুলিশের একটি টিম এ অভিযান চালায়।
জাফর আলম স্বীকার করেছেন ইয়াবার এ চালানটির মূল মালিক আকমল হোসেন। তার সহযোগী হলো সরোয়ার আলম, লুৎফর রহমান, আবদুল্লাহ ও রবিউল ইসলাম। অভিযান টের পেয়ে এরা আগেই টেম্পু থেকে নেমে যায়। পুলিশের জিজ্ঞাসাবাদে জাফর জানায়, এর আগে আরও কয়েক দফায় এ টেম্পুযোগে তারা টেকনাফ থেকে সরাসরি ইয়াবার চালান নিয়ে আসে চট্টগ্রামে। এখান থেকে আকমল হোসেনের নিজ জেলা ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় এসব ইয়াবা সরবরাহ করা হত। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ