Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জা ফখরুল সম্পূর্ণ শঙ্কামুক্ত বাসায় যেতে পারবেন আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্পূর্ণ শঙ্কামুক্ত। আজই তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন এবং বাসায় ফিরতে পারবেন। চিকিৎসকদের বরাত দিয়ে বিএনপির সংশ্লিষ্ট নেতারা এ তথ্য জানিয়েছেন। এর আগে সোমবার সকালে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে মির্জা ফখরুলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকালে উত্তরার নিজ বাসায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। পরে সকাল ১০টার দিকে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও বলেন, মহাসচিব সকালে বুকে ব্যথা অনুভব করেন। তার রক্তচাপও উঠা-নামা করছিল। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখেন। এরপর দুপুরে বিএনপির সংশ্লিষ্ট নেতারা জানান, চিকিৎসকরা জানিয়েছেন, মির্জা ফখরুল সম্পূর্ণ শঙ্কামুক্ত। তাকে কাল ছেড়ে দেয়া হবে। পারিবারিক সূত্রে জানা গেছে, মির্জা ফখরুল উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, হার্টের সমস্যাসহ নানা রোগে আগে থেকেই ভুগছেন। ইতোমধ্যে তার হার্টে তিনটি বøক ধরা পড়ায় রিং পরানো আছে।
বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, উনি (বিএনপি মহাসচিব) সকালে বাসায় বুকে ব্যথা অনুভব করায় দ্রæত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর মোমিন উজ্জামানের তত্ত¡বাবধানে তার চিকিৎসা চলছে। মির্জা ফখরুলের মা ফাতিমা আমিনও বার্ধক্যজনিত অসুস্থতায় বেশ কিছুদিন ধরে ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে ভর্তি আছেন। সোমবার তাকে দেখতে যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার সময় ফখরুল নিজেই অসুস্থ বোধ করেন বলে বিএনপির এ নেতা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ