Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে নিহত ১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১১:০২ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে উপজেলার ২৯ মাইল নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। এ ঘটনায় চার পুলিশ আহত হয়েছেন। তারা হলেন- উপপরিদর্শক খোকন (৩৬), কনস্টেবল এনামুল হক (৪২), আব্দুল মমিন (৩৫) ও জামাল (২৮)।

ঘটনাস্থল থেকে রামদা, ছুরি, চাইনিজ কুড়াল, বেশ কিছু মোটা দড়ি উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে।

খবর পেয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি যৌথ দল সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের একপর্যায়ে ১৪-১৫ জনের ডাকাত দল পিছু হটে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে উদ্ধার করা হয়। তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ১

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ