Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে শাটল ট্রেন থেকে লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:২৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ঈশ্বরদী-রহনপুর শাটল ট্রেন থেকে বাবলু (৫২) নামে একজনের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
বাবলু রাজশাহী জেলার আড়ানী হামিদকুড়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। তিনি হলুদের ব্যবসা করতেন বলে তার পরিবার জানিয়েছে। এদিকে একই ট্রেন থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়া চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর ইউনিয়নের পার্বতীপুর রাহগ্রামের তাজুল ইসলামের ছেলে সেলিমকে (৩২) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির দেয়া খাবার খেয়েই বাবলু মারা গেছেন।

জানা গেছে, মঙ্গলবার সকালে ঈশ্বরদী থেকে রহনপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা শাটল ট্রেন চাঁপাইনবাবগঞ্জের আমনুরা রেলস্টেশনে এসে পৌঁছালে ট্রেনের অন্য যাত্রীরা বিষয়টি টের পেয়ে আমনুরা রেলওয়ে পুলিশকে জানায়। পরে অচেতন ব্যক্তিকে রহনপুর স্টেশনে নামিয়ে লাশটি চাঁপাইনবাবগঞ্জ হয়ে রাজশাহী নিয়ে যাওয়া হয়।

আমনুরা রেলওয়ে পুলিশের এমসআই দুরুল হোদা বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের পরিবারকে খবর দেয়া হয়েছে এবং লাশটি রাজশাহী জিআরপি থানায় রাখাসহ পরিবর্তী পদক্ষেপ নেয়া হবে।



 

Show all comments
  • Md FURKAN AHMED ৩ এপ্রিল, ২০১৮, ১:২৩ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেনদৈনিক ইনকিলাব পত্রিকা সত্যের সন্দানী তার প্রত্যেক টি খবরের ওপর আস্তা রাখা যায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ