Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র খোকন

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীর সোনাগাজী পৌরসভায় তুলাতুলি গ্রামের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন। এসময় তিনি বলেন, সোনাগাজী পৌরসভায় পর্যায়ক্রমে রাস্তা-ঘাট ও ড্রেনেজ ব্যবস্থা সহ সব সমস্যার সমাধান করা হবে। তিনি মেয়র থাকাকালীন মেয়াদকালে একটি বাড়ির রাস্তাও কাঁচা থাকবেনা। গণ শুনানীর মাধ্যমে সমস্যা চিহ্নিত করে শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। পরিবেশ ও বনমন্ত্রণালয়ের সহযোগিতায় জলবায়ু পরিবর্তন ট্রাস্টের অর্থায়নে ২০১৬-১৭ অর্থ বছরে সোনাগাজী পৌরসভার অর্থায়নে প্রায় ৫০ লাখ টাকা ব্যয়ে ৩৭০মিটার দৈর্ঘ্য ড্রেনটি নির্মাণ করা হবে।
গতকাল মঙ্গলবার সকালে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আইয়ূব আলী খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোস্তফা, প্রকৌশলী দীলিপ চন্দ্র নাথ, মুক্তিযোদ্ধা আবু তাহের, মাও. আলমগীর হোসেন, মো. সেলিম, মো. আবদুল্লাহ ও জসিম উদ্দিন প্রমূখ। এসময় দেশ-জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হারুন অর রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ