Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপচাঁদা সয়াবিন এখন রূপচাঁদা লে-জর্ব সয়াবিন তেল

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ভোজ্যতেলের ব্র্যান্ড রূপচাঁদা এবার নিয়ে এলো রূপচাঁদা লে-জর্ব সয়াবিন তেল, যা দেশের ভোজ্যতেলের বাজারে সম্পূর্ণ নতুন এক সংযোজন। লে-জর্ব ফর্মুলার কারণে রূপচাঁদা সয়াবিন তেলে ভাজা বা রান্না করা খাবারে তেল শোষণ হয় কম, ফলে সাশ্রয় হয় জ¦ালানী, ভোজ্যতেল, রান্নার সময় আর সর্বোপরি কিচেনের পরিবেশ থাকে সুন্দর। গত ২ এপ্রিল দি ওয়েস্টিন ঢাকা হোটেলে রূপচাঁদা লে-জর্ব সয়াবিন তেলের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে রূপচাঁদা বাজারজাতকারী প্রতিষ্ঠান বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বি.ই.ও.এল) এর ডিস্ট্রিবিউটরদের সামনে রূপচাঁদা লে-জর্বের কার্যকরী দিকগুলে তুলে ধরা হয়। পাশাপাশি রূপচাঁদা লে-জর্বের নতুনবিজ্ঞাপন চিত্র প্রদর্শন ও সরাসরি তেলের পারফর্মেন্স প্রদর্শন করা হয়।
ভারতের আদানী উইলমার লিমিটেডের সাবসিডিয়ারী বি.ই.ও.এল বিগত ২৫ বছর ধওে বাংলাদেশের ভোজ্যতেলের বাজাওে সবচেয়ে বিশ^স্ত নাম। বি.ই.ও.এল-এর ব্র্যান্ড রূপচাঁদার এই নতুন উদ্ভাবনের সূচনা করতে এসেছিলেন আদানী উইলমার লিমিটেডের হেড অব আর.এন্ড.ডি বিপ্রবুদ্ধ চ্যাটার্জী এবং সি.ও.ও অংশু মল্লিক। বি.ই.ও.এল-এর জেনারেল ম্যানেজার ইনাম আহমেদ আশাবাদ ব্যক্ত করে বলেন, রূপচাঁদার এই নতুনফর্মুলার তেল, খরচ ও জ¦ালানী সাশ্রয়ের পাশাপাশি ভোক্তার স্বাস্থ্যরক্ষায়ও রাখবে বড় ভ‚মিকা। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ