Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ক্যান্সারের কাছে হার মানলেন সাংবাদিক মো. নজরুল ইসলাম

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মো. নজরুল ইসলাম আর নেই। দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন তিনি। গতকাল মঙ্গলবার (৩ এপ্রিল) বিকেল ৪ টায় বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নের ধোরলা গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক নজরুল ইসলাম আমুচিয়া ইনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মরহুম মুন্সি মিয়ার প্রথম পুত্র। আজ বুধবার বাদে জোহর উপজেলার কালাইয়ারহাটস্থ পিসিসেন উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর মরহুমের পারিবারিক কবরস্থানে দাপন করা হবে বলে পরিবার সূত্রে জানা যায়।
১৯৯২ সালের মার্চ মাসে দৈনিক ভোরের কাগজে চট্টগ্রামের বোয়ালখালী প্রতিনিধি হিসেবে যোগ দেন নজরুল ইসলাম। এরপর থেকে ভোরের কাগজে, দৈনিক ইনকিলাব ও প্রথম আলোয় দীর্ঘদিন কাজ করেন। সর্বশেষ তিনি কালের কণ্ঠে (বোয়ালখালী-পটিয়া) আঞ্চলিক প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন-
প্রেসক্লাব বোয়ালখালীর নেতৃবৃন্দ, স্থানীয় সাংসদ মঈন উদ্দিন খান বাদল, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, শাহ মাবুদিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন পীরে ত্বরিক্বত আল্লামা আলহাজ্ব মো. আবদুর রহীম আলকাদেরী, দক্ষিণ জেলা আ’লীগ নেতা মো. আবদুল কাদের সুজন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউল হক, ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী ওবাইদুল হক হক্কানী, শাহিদা আকতার শেফু, বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু, ওসি হিমাংশু কুমার দাস রানা, ব্যবসায়ী আলহাজ্ব মো: আহসানুল করিম প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ