Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক-যুবতী আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ৪:২২ পিএম

দিনাজপুর সদরের পুলহাটের সার গোডাউনের পিছনে এক বাসা থেকে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নারীসহ দুই জনকে আটক করে পুলিশ।
বুধবার সকালে পুলহাটের সার গোডাউনের পিছনে রুবেলের বাসা থেকে দিনাজপুর মহিলা কলেজের এইচএসসি ২য় বর্ষের এক ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, মেয়েটি তার বান্ধবী সুবর্ণার বাসায় গতকাল রাতে বেড়াতে আসে। সকালে সুবর্ণা পার্শ্ববর্তী একটি বাড়িতে কলেজ ছাত্রীকে নিয়ে যায়। পরে বান্ধবী সুবর্ণার বয়ফ্রেন্ড বিবেক (২১) মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে কলেজ ছাত্রীকে উদ্ধার করে। বিবেক আগে থেকেই সেই বাসায় উপস্থিত ছিল। পুলিশ আরো জানায় বান্ধবী সুবর্ণা ও বিবেকের যোগসাজশে ঘটনাটি ঘটেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি ছুড়ি ও নকল পিস্তল উদ্ধার করা হয়। এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
কলেজ ছাত্রী দিনাজপুর শহরের বালুবাড়িস্থ একটি মেসে থেকে পড়াশোনা করে। অভিযুক্ত ফারহান শাহরিয়ার বিবেক সদরের হামজাপুর এলাকার মৃত আইয়ুব আলী আসাদের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের চেষ্টা

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন