Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডের ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পাচ্ছে। একই দিন মুক্তি পাবে এবং ‘মিসিং’ ‘সুবেদার যোগিন্দর সিং’।
আরডিপি মোশন পিকচার্স এবং টি-সিরিজ সুপার ক্যাসেট্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে কমেডি ফিল্ম ‘বø্যাকমেইল’ মুক্তি পাচ্ছে। কৃষণ কুমার, ভূষণ কুমার, অভিনয় দেও এবং অপূর্ব সেনগুপ্ত ফিল্মটি প্রযোজনা করেছেন অভিনয় দেওর পরিচালনায় অভিনয় করেছেন ইরফান খান, কীর্তি কুলহারি, অরুণোদয় সিং, দিব্য দত্ত, ওমি বৈদ্য, গজরাজ রাও, প্রধুমান সিং, আনুজা অনিল সাঠে, অভিজিত চাবান, নবরতন সিং রাঠোড়, বিভা ছিবার এবং প্রবীণা দেশপাÐে। সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী এবং বাদশাহ।
‘মিসিং’ মুক্তি পাচ্ছে মনোজ বাজপেয়ি প্রডাকশন্স প্রাইভেট লিমিটেড, অ্যাবাডেনশিয়া এন্টারটেইনমেন্ট, আনন্দ পÐিত মোশন পিকচার্স, শ্রী অধিকারী ব্রাদার্স এবং এ ফ্রাইডে ফিল্মওয়ার্ক্সের ব্যানারে। সাইকোলজিকাল থ্রিলারটি প্রযোজনা করেছেন মনোজ বাজপেয়ি এবং শীতল ভাটিয়া। মুকুল অভ্যঙ্করের পরিচালনায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, টাবু এবং আন্নু কাপুর। সঙ্গীত পরিচালনা এম. এম. ক্রিমের।
সেভেন কালার মোশন পিকচার্স এবং ইউনিসিস ইনফোসল্যুশন্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে পাঞ্জাবি ওয়ার ফিল্ম ‘সুবেদার যোগিন্দর সিং’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন সুমিত সিং। সুমারজিত সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন গিপ্পি, অদিতি শর্মা, রোশন প্রিন্স এবং করমজিত আনমোল। সঙ্গীত পরিচালনা করেছেন জয়দেব কুমার জাসসি কাটিয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ