Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কালীগঞ্জে বাসচাপায় শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল সড়কে যাত্রীবাহী একটি বাসের চাপায় মিনহাজ (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।
আজ রোববার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মিনহাজ স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলে নার্সারি ক্লাসের ছাত্র এবং তুমলিয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, দুপুরে নরসিংদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূবাইল পরিবহনের (পিপিএল) যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৫০৭) কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল সড়কে তুমলিয়া নামক স্থানে পৌঁছায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির পেছনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিশু মিনহাজকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মিনহাজের মৃত্যু হয়।
এদিকে বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও উত্তেজিত জনতা ঘাতক বাসটি আটক করে এবং ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে। পরে আটক বাসটি পুলিশ থানা হেফাজতে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ