Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ১১:১৩ এএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কুদ্দুস ওরফে সাগর (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
র‌্যাবের দাবি, নিহত কুদ্দুস নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন লাল পতাকার সদস্য। তিনি রাজবাড়ী জেলার উড়াকান্দা গ্রামের মৃত তারক আলীর ছেলে।এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাব দুই সদস্য।
বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে উপজেলার কয়া এলাকার গড়াই নদীর চরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বন্দুক ও তিন রাউন্ড গুলি।
কুষ্টিয়া র‌্যাব ১২-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাইমিনুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ওই এলাকায় একদল সন্ত্রাসী নাশকতা করার জন্য গোপন বৈঠক করছে, এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া র‌্যাব ১২-এর একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাবও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের একপর্যায়ে সন্ত্রাসী দল পিছু হটে।

বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ কুদ্দুস ওরফে সাগরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাবের এএসআই তহুরুল ইসলাম, কনস্টেবল রশিদুল আলম আহত হয়েছেন বলে দাবি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাইমিনুল হক ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ