Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

নেত্রকোনায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাদক গ্রহণ না করার শপথ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

‘মাদককে না বলুন, সুস্থ জীবন গড়ে তুলুন’ এই স্লোগানকে সামনে রেখে মাদক গ্রহন না করার শপথ নিয়েছে নেত্রকোনা জেলা শহরের ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক মাদক বিরোধী সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠানে শিক্ষার্থীরা এই শপথ গ্রহন করেন। শপথ বাক্য পাঠ করান নেত্রকোনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মির্জা শাকিলা দিল হাছিন।
এ উপলক্ষে নেত্রকোনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মির্জা শাকিলা দিল হাছিন-এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিজিবি ৩১ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল সাঈদ হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রনালয় সুরক্ষা বিভাগের উপ-সচিব মোহাম্মদ আব্দুর রউফ মিয়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন, আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব সাহা, এন আকন্দ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল বাতেন, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মাদকাসক্ত থেকে ফিরে আসা যুবক মেহেদী হাসান, ও নেত্রকোনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ নুরুল হক প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক জুনায়েদ হোসেন আকন্দ। পরে নেত্রকোনা আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়, নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, নেত্রকোনা আদর্শ বালিকা বিদ্যালয় ও এন আকন্দ আলিয়া মাদ্রাসার সহস্রাধিক শিক্ষার্থী মাদক গ্রহন না করার শপথ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষাপ্রতিষ্ঠান


আরও
আরও পড়ুন