Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জনি শেখ নামে (১৭) ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্যম শিয়ালদি থেকে লাশটি উদ্ধার করা হয়। জনি শেখ উপজেলার বয়রাগাদি ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের মজনু শেখের ছেলে।
জনি শেখের স্বজন নজু মিয়া জানান, জনি ইজি বাইক চালক, বুধবার সন্ধার পর থেকে নিখোঁজ হয়। পূর্ব শিয়ালদি গ্রামের আশরাফ জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে মৃধাবাড়ি রাস্তায় একটি ইজিবাইক পরে থাকে। রাত সাড়ে ১০ টার দিখে টহল পুলিশকে এলাকাবাসী ঘটনাটি জানায়। টহল পুলিশ ইজি বাইকটি থানায় নিয়ে যায়।
সিরাজদিখান থানা অফিসার ইন-চার্জ মো. আবুল কালাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে জনি মাদকাসক্ত এবং মাদক ব্যবসায় সাথে জড়িত ছিল বলে জানা গেছে। এ সংক্রান্ত বিরোধে সে খুন হতে পারে। তবে পূর্নাঙ্গ তদন্ত শেষে খুনের প্রকৃত কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ