Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

ভারতকে হারিয়ে শিরোপা বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

শ্বাসরুদ্ধকর প্রথম ম্যাচে মাত্র এক রানে হার। দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটের জয় দিয়ে ঘুরে দাঁড়ানো বাংলাদেশ হুইলচেয়ার দলটির সঙ্গে আর পেরে ওঠেনি ভারত। গত পরশু মুম্বাইয়ে সিরিজের তৃতীয় টি-২০তে আবারও ৭ উইকেটের জয় দিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।
প্রথমে ব্যাট করে মাত্র ১৪ ওভারে ১০১ রানেই গুটিয়ে যায় স্বাগতিক ভারত। বাংলাদেশের উজ্জ্বল একাই নেন ৪ উইকেট। জবাবে ১৮তম ওভারে ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় সফরকারীরা। ১০ চারে মিঠু অপরাজিত থাকেন ৫০ রানে, উজ্জ্বলও ছিলেন ২৪ রানে। ম্যাচসেরা হন মিঠু। সিরিজ সেরা বাংলাদেশের রিপন, সেরা ব্যাটসম্যানও বাংলাদেশের রিপন। সেরা বোলার উজ্জ্বল এবং সেরা ফিল্ডার বাংলাদেশের সাজ্জাদ।
ভারতজয়ের প্রেরণা নিয়ে আগামীকাল থেকে দিল্লীতে নেপালকে সঙ্গে নিয়ে এক ত্রিদেশীয় সিরিজ খেলবে এই দলটিই। সফল এক ভারত সফর শেষ করে আগামী ১৩ এপ্রিল দেশে ফেরার প্রত্যয় জানিয়েছেন দলটির ক্রিকেটাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর