Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চট্টগ্রামে এরশাদের জনসভা কাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দুই দিনের সফরে আজ (শুক্রবার) চট্টগ্রাম আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আগামীকাল শনিবার বেলা ২টায় লালদীঘি ময়দানে সম্মিলিত জাতীয় জোট ‘মহাসমাবেশে’ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জাতীয় জোটের কেন্দ্রীয় লিয়াজোঁ কমিটির সদস্য ও ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব স উ ম আবদুস সামাদ। সমাবেশে বিশেষ অতিথি থাকবেন জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাসহ জাতীয় পার্টি সম্মিলিত জাতীয় জোট ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
জিয়াউদ্দিন বাবলুর পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স উ ম আবদুস সামাদ বলেন, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশের পর চট্টগ্রামে স্মরণকালের বৃহত্তর মহাসমাবেশ হবে। তিনি বলেন, বর্তমানে দেশের ব্যবসা-বাণিজ্য, শিল্প কারখানা, শিক্ষাঙ্গণসহ সর্বত্র অস্থিরতা বিরাজ করছে। খুন, গুম, নারী-শিশু ধর্ষণের ব্যাপকতা সর্বকালের রেকর্ড ভঙ্গ করেছে। সম্মিলিত জাতীয় জোট এসব ঘৃণ্য কার্যক্রমের বিরুদ্ধে সোচ্চার হওয়ার ডাক দিয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, জাপা চেয়ারম্যান এরশাদ কাল সকাল ১০টায় হযরত শাহ আমানত (রহঃ) এর মাজার জিয়ারত করবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, জাপা নেতা সোলায়মান আলম শেঠ, শামসুল আলম মাস্টার, নুরুচ্ছফা সরকার, নঈমুল ইসলাম, মাওলানা রেজাউল করিম তালুকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ