Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

২০ দল নিয়ে আজ অভিষেক হচ্ছে নজরুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১১:৪০ এএম

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব লাভের পর প্রথমবারের মতো বৈঠক আহ্বান করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এ বৈঠকের খবর জানিয়ে জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া জানান, ‘আজ সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান জোট সমন্বয়কারী হিসেবে দায়িত্ব লাভের পর এই প্রথম তিনি বৈঠক আহ্বান করেছেন।’

এর আগে গত ২৪ মার্চ বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে জোটের শীর্ষ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠক ছিল জোট সমন্বয়কারী হিসেবে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সর্বশেষ বৈঠক। বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে জোট নেতারা জানান, মির্জা ফখরুল ইসলামের ব্যস্ততাসহ সার্বিক পরিস্থিতিতে জোটের সমন্বয়কারী হিসেবে নজরুল ইসলাম খানকে দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নজরুল ইসলাম খান

২৫ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ