Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

শৈলকুপায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়ে গেল ইউএনও কাপ পেশাজীবী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। গতকাল শুক্রবার দুপুরে শৈলকুপা ডিগ্রি কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
‘ধুমপান ও মাদককে না বলি, সুস্থ-সুন্দর জীবন গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে গত ২৩ মার্চ শৈলকুপা উপজেলা প্রশাসনের আয়োজনে শুরু হয় এ প্রতিযোগীতা। এতে উপজেলার সরকারি ও বেসরকারি অফিসের ৮ টি পেশাজীবী দল নকআউট ভিত্তিতে অংশগ্রহণ করে।
ফাইনালে মুখোমুখি হয় শৈলকুপা কলেজ শিক্ষক একাদশ ও প্রাথমিক শিক্ষক একাদশ। যেখানে টস জিতে শুরুতেই ব্যাট করতে নামে প্রাথমিক শিক্ষক একাদশ। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ৮১ রান সংগ্রহ করে তারা। পরে কলেজ শিক্ষক একাদশ ব্যাট করতে নেমে মাত্র ১০ ওভারে একটিও উইকেট না হারিয়ে জয়লাভ করে। খেলা শেষে দু’দলের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মেহেদি মোর্শেদ ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় মোস্তাক আহম্মেদ।
শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, শৈলকুপা ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুস সোবহান, জেলা আ্ওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসনে মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন, মাগুরা যুব ও ক্রীড়া অধিদপ্তরের উপ-পরিচালক রিয়াজুল আলম খান, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জিকু প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা,সাধারন সম্পাদক শিহাব মল্লি­কসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।