Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড় ও লালমনিরহাটে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম চালু

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাড়ি ও অফিস সাজানোর নান্দনিক ডিজাইনের ফার্নিচার নিয়ে পঞ্চগড় ও লালমনিরহাটে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম চালু করা হয়েছে। গত বুধবার পঞ্চগড় জেলার ইসলামবাগে ও বৃহস্পতিবার লালমনিরহাটের বিডিআর রোডে শোরুম দুটি উদ্বোধন করেন আরএফএল গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। শোরুমে বিভিন্ন ধরনের ফার্নিচারের মধ্যে রয়েছে খাট, সোফা, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। বেডশিট, ফুলের টবসহ ঘর সাজানোর নানান ধরনের পণ্যও কিনতে পারবেন ক্রেতারা। এছাড়া এম্পোরিয়াম থেকে সর্বনিম্ন ৫০০০ হাজার টাকার পণ্য কিনলে রয়েছে ফ্রি হোম ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা।
উদ্বোধনী অনুষ্ঠানে আর এন পাল বলেন, গুণগত ও মানসম্পন্ন ফার্নিচার সাশ্রয়ী দামে ক্রেতারা রিগ্যাল এম্পোরিয়াম থেকে কিনতে পারবেন। ক্রেতাদের সুবিধার্থে শিগগিরই সারাদেশে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম চালু করা হবে। অনুষ্ঠানে রিগ্যাল এম্পোরিয়ামের জেনারেল ম্যানেজার মাহমুদ হোসেন ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার ফয়সাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ