Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় অগ্রাধিকারভিত্তিতে উন্নয়ন ভাবনা শীর্ষক সেমিনার

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ‘অগ্রাধিকারভিত্তিতে নেত্রকোনার উন্নয়ন ভাবনা, সময়ের প্রেক্ষিত’ শীর্ষক এক সেমিনার সম্প্র্রতি নেত্রকোনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বেসরকারি সংস্থা আইইডির ব্যবস্থাপনায়, স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ এই সেমিনারের আয়োজন করে।
জনউদ্যোগের আহŸায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জনউদ্যোগ ফেলো সাংবাদিক শ্যামলেন্দু পাল। বিশেষ অতিথি হিসেবে মূল আলোচনা করেন জনউদ্যোগের কেন্দ্রীয় সদস্য সচিব তারিক হাসান। অন্যান্যের মধ্যে আলোচনা করেন প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আমিরুল ইসলাম ভ‚ঁইয়া, সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা চেম্বার অব কমার্সের সভাপতি হাজী আব্দুল ওয়াহেদ, লোক সাহিত্য গবেষক মুক্তিযোদ্ধা গোলাম এরশাদুর রহমান, নেত্রকোনা মহিলা পরিষদের সভাপতি রেহানা সিদ্দিকী, সম্পাদক তাহেজা বেগম, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, গৌতম বাবুল, রেডক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, মহিলা সংস্থার চেয়ারম্যান সৈয়দা শামসুন্নাহার বিউটি, উন্মেষ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আরিফুল ইসলাম রিপন, নেত্রকোনা উন্নয়নে নাগরিক আন্দোলনের আহŸায়ক খানে আলম, সদস্য সচিব হারুণ অর রশিদ, নেত্রকোনা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ্ এমরান ও বারসিকের শংকর ম্রং। সেমিনারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় অগ্রাধিকারভিত্তিতে উন্নয়ন ভাবনা শীর্ষক সেমিনার
আরও পড়ুন