Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

এমপি মন্ত্রীদের চুরির খবর ঢাকতে ৩২ ধারা -আ স ম আবদুর রব

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্বাধীনতার পতাকা উত্তোলক ও জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, “এমপি-মন্ত্রীদের চুরির খবর ঢাকতে ৩২ ধারা আইন করছে সরকার। যাহা ৫৭ তাহাই ৩২ উল্লেখ করে তিনি আরো বলেন, সমৃদ্ধশীল একটি জাতি বা দেশ উন্নত জাতি হিসেবে টিকে থাকার জন্য স্থিতিশীলতা, গনতন্ত্র, মৌলিক অধিকার, সাংবাদিক ও সংবাদপত্রের স্বাধীনতা দরকার। দেশে আইনের শাসন, ন্যায় বিচার ও সংবাদপত্রের স্বাধীনতা না থাকায় সব ম্লান হয়ে যাচ্ছে। স্মরণ রাখতে হবে সাংবাদিকদের কারণেই মার্কিন যুক্তরাজ্যে সরকারের পতন হয়েছে।”
গতকাল দুপুরে লক্ষীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন সাবেক এ মন্ত্রী।
তিনি আরো বলেন, “ জনগণের সবচাইতে বড় শক্তি হচ্ছে আইনের শাসন ও কোট-কাচারী, কিন্তু আজ আইনের শাসন নেই, ভোটাধিকার নেই। মাত্র দুই কোটি টাকার জন্য সাবেক প্রধানমন্ত্রীকে জেলে পাঠানো হয়েছে, অথচ লক্ষ কোটি টাকা এ দেশ থেকে লুটপাট হয়েছে, সরকার দলীয় লোকজন ব্যাংক লুট ও মুলধন খেয়ে পেলল্লেও তার বিচার হচ্ছেনা বলে মন্তব্য করেন আ স ম রব। এসময় উপস্থিত ছিলেন জেএসডি সহ-সভাপতি বেগম তানিয়া রব, কেন্দ্রিয় নেতা অধ্যক্ষ মনছুরুল হক, সৈয়দ বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি মন্ত্রী
আরও পড়ুন