Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ৫:৪৭ পিএম

কলমাকান্দা থানা পুলিশ শনিবার সকাল ১১টার দিকে নাজিরপুর ইউনিয়নের কান্তপুর গ্রামের বাকলা নদী থেকে সজীব (২১) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে। মৃত সজীব কান্তপুর গ্রামের মৃত ইছাম উদ্দিনের পুত্র।

স্থানীয় এলাকাবাসী ও কলমাকান্দা থানার এস আই শহীদুল ইসলাম সূত্রে জানা যায়, সজীবের একটি হাসের খামার রয়েছে। সজীব সকালে বস্তা ভর্তি হাঁসের খাবার নিয়ে খামারে যাওয়ার পথে বাকলা নদীকে নৌকা না পেয়ে কোমরে বস্তা বেঁধে নদী পাড় হওয়ার চেষ্টা কালে মাঝ নদীতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন সকাল ৯টার দিকে নদীতে এক যুবকের লাশ ভাসতে দেখে থানা পুলিশে খবর দেয়। পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান লাশ উদ্ধারের সত্যতা স্বীকার বলেন, কিভাবে সজীবের মৃত্যু হয়েছে, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলেই বুঝা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ