Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনের নামে তামাশা নয় গণভবন থেকে তালিকা দিন-ফেনীতে পীরসাহেব চরমোনাই

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মু. রেজাউল করীম পীরসাহেব চরমোনাই বলেন, দেশে আজ পাতানো ও প্রহসনের নির্বাচন চলছে। নির্বাচনের নামে মানুষের জানমাল ও অর্থ সম্পদ ধবংস করার যে পায়তারা চলছে। এটা বন্ধ রেখে চেয়ারম্যানকে হবে গণভবন থেকে তালিকা পাঠিয়ে দিলে চলে। গতকাল সন্ধ্যায় একটি কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। পীরসাহেব বলেন, মানুষ চায় যে নির্বাচনের একটি সুন্দর পরিবেশ তৈরি হোক।
তিনি আরো বলেন, দেশের জন্য যদি কিছু করে থাকে তবে ইসলামী আন্দোলন বাংলাদেশ করেছে এ বিষয়ে কোন সন্দেহ নেই। আজ দেশের মধ্যে হত্যা, ধর্ষণ, খুন, গুম, মাস্তানি বেড়েই চলেছে এসব বিষয়ে আমাদেরকে সজাগ থাকতে হবে। সে দিন আর বেশি দুরে নয় বাংলার জমিনে ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশ জাতি ও মানবতার জন্য আল্লাহর ফজলে কাজ করার সুযোগ করে দেবে। ফেনী জেলা ইসলামী আন্দোলনের সহ-সভাপতি মাও. আজিজুল্লাহ বসিকপুরীর সভাপতিত্বে, ছাত্র ও যুব সম্পাদক গোলাম সারোয়ারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর সভাপতি ও কেন্দ্রিয় নেতা অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব এমতিয়াজ আলম,কেন্দ্রিয় নেতা জান্নাতুল ইসলাম, মাও. আতাউর রহমান আরেফীসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনের নামে তামাশা নয় গণভবন থেকে তালিকা দিন-ফেনীতে পীরসাহেব চরমোনাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ