Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ওসমানীনগরে গরিব অসহায়কে বিনামূল্যে চিকিৎসাসেবা দেবে প্রবাসী সংগঠন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সিলেটের ওসমানীনগরের উমরপুর ইউনিয়নের সহস্রাধিক গরীব-অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের উদ্যোগ নিয়েছে যুক্তরাজ্যে প্রবাসীদের সংগঠন ‘উমরপুর ইউনিয়ন ওয়েল ফেয়ার এন্ড ডেভেলাপমেন্ট অর্গানাইজেশন ইউ.কে। এর লক্ষ্যে শুক্রবার সন্ধায় সংগঠনের কোষাধ্যক্ষ সারজন খানের বাড়িতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ জিলু মিয়ার সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ সারজন খানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সংগঠনের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ বাবুল খান, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্টের সাবেক সভাপতি বদরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আফজালুর রহমান চৌধুরী নাজলু, দবির মিয়া, মবশি^র আলী, আনহার আহমদ, ফারুক মিয়া, সাইদ আলী, ইয়াওর আলী, মানিক মিয়া, নুরুল ইসলাম, লেবু মিয়া, চাঁন মিয়া, ইকবাল আহমদ, নুরুল ইসলাম নূর মিয়াসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন