Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বাংলাদেশের শক্তি বাড়ালো মিশরীয়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চমৎকার ও মনোমুগ্ধকর পরিবেশে দক্ষিণ এশিয়ায় প্রথমবারের মতো সাউথ এশিয়ান ক্লাব কাপ টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ গতকাল চট্টগ্রামে শুরু হয়েছে। এ চ্যাম্পিয়নশীপটি আয়োজিত হচ্ছে চট্টগ্রামের এক কৃতী সন্তান এডভোকেট গোলাম মোস্তফার নামে। উদ্বোধনী দিনে নেপাল হুয়াই টিটি ক্লাবের কাছে বাংলাদেশ পাললিক গ্রুপ হেরেছে। প্রচুর দর্শক ও প্রতিদ্বিদ্বতাপূর্ণ এ ম্যাচটিতে নেপাল হারায় বাংলাদেশকে ৩-২ সেটে। নেপালের পক্ষে শান্ত, পরশুটিম, বিনেশ ও প্রদীপ এবং বাংলাদেশ দলের পক্ষে মাহবুব বিল্লা, মানস চৌধুরী, মিশরীয় খেলোয়াড় লাসিক ও হৃদয় অংশগ্রহণ করে। ভারতের বেঙ্গল ক্লাব ৩-০ সেটে ভুটানের থিম্পু টিটি ক্লাবকে পরাজিত করে। এছাড়া দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার সাউদার্ন টিটি ক্লাব ৩-১ সেটে মালদ্বীপের মলদোভিয়ান টিটি ক্লাবকে পরাজিত করে। আগামী ৯ এপ্রিল শেষ হবে এ টুর্ণামেন্ট।
এরআগে সিজেকেএস জিমন্যাশিয়ামে সিটি মেয়র ও সিজেকেএস’র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এ চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন। অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) হেলাল মোরশেদ খান, বীর বীক্রম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার মুনির হাসান ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাউজদ্দিন মোঃ আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।