Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রয়োজনে সুচিকিৎসায় খালেদা জিয়াকে বিদেশে পাঠানো হবে -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সু-চিকিৎসার জন্য প্রয়োজনে বিদেশে পাঠানো হবে। চিকিৎসকরা পরামর্শ দিলে জেল কোড অনুযায়ী ওনাকে বিদেশ পাঠানো হবে।
শনিবার দুপুরে মন্ত্রী গ্রামের বাড়ী নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার মা’এর চেহলাম অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী জেল কোড মেনে খালেদা জিয়ার চিকিৎসা সেবা দেয়া হবে। অসুস্থতার ধরন দেখে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এতে সরকারের কোন হাত নেই। তার সুচিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় সবকিছু করা হবে। আদালত তার সাজা দিয়েছে, নি:শর্ত মুক্তি দেয়ার সুযোগ নেই। খালেদা জিয়া জেলে বসে গৃহ পরিচারিকা পেয়েছেন, ব্যক্তিগত চিকিৎসক পেয়েছেন, এটি বিরল সুযোগ।
তিনি আরো বলেন, বিএনপিকে নির্বাচনে টেনে আনার কিছু নেই, এটা তাদের অধিকার। নির্বাচনে আসবে কি আসবে না এটা তাদের সিদ্ধান্ত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কোন শর্ত মেনে নেয়ার সুযোগ নেই। সংবিধানে সবকিছু উল্লেখ আছে। সংবিধানই পথ দেখাবে নির্বাচন কিভাবে হবে।
এসময় উপস্থিত ছিলেন, একরামুল করিম চৌধুরী এমপি, মোর্শেদ আলম এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আ.লীগ সভাপতি নুরুল আমিন রুমিসহ স্থানীয় নেতকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ