Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে অটোরিকশা চালকের পা ভেঙে দিল প্রতিপক্ষ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন আলমগীর মিয়া (৩২) নামে অটোরিকশা চালকের পা ভেঙে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার স্ত্রী জরিনা বেগম বাধা দিলে তাকেও শারিরিক ভাবে নির্যাতন করা হয়। গতকাল সকালে উপজেলার তেতলাবো এলাকায় এ ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেনের স্ত্রী জরিনা বেগম জানান, তারাব পৌর নির্বাচনে কমিশনার প্রার্থী কাদিরের বিরোধিতা করায় তার সাথে দীর্ঘ দিন ধরে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে তেতলাবো এলাকা দিয়ে যাওয়ার সময় কাদিরের নির্দেশে তার নিয়োজিত আক্কাস, ওসমান, আয়নাল, ইমনসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তেতলাবো কড়াইতলা মোড় এলাকায় আলমগীরের পথরোধ করে এলোপাথারি ভাবে পিটিয়ে পা ভেঙে দেয়। এসময় আলমগীরের স্ত্রী জরিনা বেগম তাকে বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও নির্যাতন করে পিটিয়ে আহত করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় আলমগীর মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা চালক

৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ