Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানী ১৪৪০ হিজরী

৩৯তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ৭:১৪ পিএম

৩৯ তম বিসিএসের (বিশেষ) বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন। রোববার ৮ এপ্রিল এই বিসিএস এর মাধ্যমে শুধু চিকিৎসক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী সার্জন নেওয়া হবে চার হাজার ৫৪২ জন এবং সহকারী ডেন্টাল সার্জন নেওয়া হবে ২৫০ জন।

পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক আ ই ম নেছার উদ্দিন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১০ এপ্রিল সকাল ১০টা থেকে আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরু হবে। ৩০ এপ্রিল সন্ধ্যা ৬টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

পিএসসির ওয়েবসাইটে আবেদনপত্র পাওয়া যাবে। এ সংক্রান্ত নির্দেশনা বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয় ‘যদি কোনো প্রার্থী এমবিবিএস/বিডিএস/সমমানের পরীক্ষায় অবতীর্ণ হয়ে থাকেন এবং তাঁর ওই পরীক্ষার ফলাফল ৩৯তম বিসিএস (বিশেষ)-এর আবেদনপত্র দাখিলের শেষ তারিখ পর্যন্ত প্রকাশিত না হয় তাহলে তিনি অনলাইনে আবেদনপত্র দাখিল করতে পারবেন, তবে তা সাময়িকভাবে গ্রহণ করা হবে। কেবল ওই প্রার্থীকেই অবতীর্ণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে যার এমবিবিএস/বিডিএস/সমমানের সব লিখিত পরীক্ষা ৩৯তম (বিশেষ) বিসিএস পরীক্ষার আবেদনপত্র গ্রহণের শেষ তারিখের মধ্যে অর্থাৎ ৩০ এপ্রিলের মধ্যে সম্পূর্ণভাবে শেষ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।