Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় নবাগত জেলা প্রশাসককে শুভেচ্ছা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক কে ‘বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, ভোলা এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রোববার (০৮ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়। এসময় স্থানীয় সরকার শাখার উপপরিচালক মোঃ মাহামুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসাইন, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কুদ্দুস, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দীন, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন, মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ ভূইয়া, দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমুখ।
দৈনিক নয়া দিগন্ত জেলা প্রতিনিধি ও বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিনের নেতৃত্বে নাজিউর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক ও বাল্যবিয়ে শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির উপদেষ্টা কাজল কৌশিক, জামিরালতা ডিগ্রি ফাজিল মাদ্রাসার প্রভাষক ও কমিটির নির্বাহী সদস্য মীর নুরে আলম ফরহাদ, এ রব স্কুল এন্ড কলেজের প্রভাষক ও নির্বাহী সদস্য মোঃ মনিরুল ইসলাম, আমাদের সময় জেলা প্রতিনিধি ও কমিটির নির্বাহী সদস্য শিমূল চৌধুরী, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সহসভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, সাধারন সম্পাদক ও আজকের ভোলার সহ-সম্পাদক এম শাহরিয়ার জিলন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ঈমন, নির্বাহী সদস্য মোঃ ইমরান হোসেন, আজকের ভোলার স্টাফ রিপোর্টার ও নির্বাহী সদস্য এম মইনুল এহসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবাগত জেলা প্রশাসক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ