Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিন ডিজেলের সঙ্গে বিরোধ নিয়ে মুখ খুললেন ডোয়েন জনসন

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজটি শুরু হয় ভিন ডিজেলকে নিয়ে। ডোয়েন ‘দ্য রক’ জনসন বেশ পরেই এতে যোগ দেন। তার যোগ দেয়াতে সিরিজটির আকর্ষণ বেড়েছে বই কমেনি। কিন্তু দুই তারকাকে এক করা নির্মাতাদের জন্য শেষ পর্যন্ত কষ্টকর হয়ে দাঁড়ায়। ২০১৬ সালে ডিজেল আর জনসনের বিরোধ ছিল সংবাদের শিরোনামে। তাদের দ্ব›দ্ব এতোটাই বেড়ে যায় যে একসঙ্গে তাদের দিয়ে অভিনয় করানোই কঠিন হয়ে পড়ে।
জনসন সমপ্রতি তাদের বিরোধ নিয়ে মুখ খুলেছেন।
“কথাটা সত্য। কোনও দৃশ্যে আমরা একসঙ্গে কাজ করিনি,” রোলিং স্টোন সাময়িকীকে জনসন (৪৫) বলেন, “ভিন আর আমার মধ্যে আমার ট্রেইলারে সরাসরিসহ বেশ কয়েকবার বৈঠক হয়েছিল। আমরা উপলব্ধি করেছিলাম চলচ্চিত্র নির্মাণ আর সহযোগিতা নিয়ে আমাদের নৈতিক মতপার্থক্য রয়েছে। ব্যাপারটি মেনে নিতে আমার সময় লেগেছে, তবে বিষয়টি খোলাসা হওয়াতে আমি কৃতজ্ঞ। আমরা ভবিষ্যতে কাজ করি আর নাই করি।”
তাদের বিরোধ প্রকাশ পায় যখন জনসন তার কতিপয় সহশিল্পীকে ‘অপেশাদার’ বলে ইনস্টাগ্রামে পোস্ট দেন। পরে জানা যায় সেই সহশিল্পীটি ডিজেল ছাড়া আর কেউ নন।
সিরিজের নবম পর্বে থাকবেন কিনা জানতে চাইলে জনসন বলেন, “আমি নিশ্চিত নই।”
ছবিঃ ভিন ও ডোয়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ