Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবির বাংলা সংসদের ভিপি শাহরিয়ার, জিএস মনির

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাংলা সংসদের ভিপি পদে ৪৩তম ব্যাচের শেখ শাহরিয়ার ইসলাম (আকাশ) বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন। অন্যদিকে জিএস পদে ৪৪তম ব্যাচের মনির হোসেন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শাকিল মাহমুদ পেয়েছে ১৫ ভোট। গতকাল বিভাগটিতে উৎসবমুখর পরিবেশে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে বেলা ১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার ড. খন্দকার শামীম আহমেদ এই ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে অন্যান্য পদে যারা জয়যুক্ত হয়েছেন- সহ-সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাবিহা নাসরিন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীরন হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তোফায়েল আহমেদ, সহ- সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ফৌজিয়া ইসলাম, সহ- সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ আল মাসউদ ও গোলাম ফারুক জয়, ক্রীড়া সম্পাদক মো. রাশিদুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক ইউসুফ আলী ও শিমুল আহমেদ, প্রচার সম্পাদক জয় সাহা, সহ-প্রচার সম্পাদক মো. রহুল আমিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ