Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খুলনায় দুই গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১:০২ পিএম

খুলনার তেরখাদা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গোলাম মওলা (৫০) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিহত হয়েছেন। এসময় নারীসহ আরও চার জন আহত হন।

সোমবার সকাল ৮টার দিকে উপজেলার আটালিয়া গ্রামের খামার বিল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত হলেন- লিপি বেগম (৪৫), সোহেল শেখ (২৫), সাবিনা ইয়াসমিন (৪০) ও গোলাম মওলার মেঝ ছেলে খালিদ শেখ (২৫)। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


নিহত গোলাম মওলা তেরখাদা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি পরিষদ সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে আটালিয়া গ্রামের খামার বিল এলাকায় কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও গোলাম মওলার মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে তাদের সমর্থকদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়াপাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান ইউপি পরিষদ সদস্য নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। ঘটনা পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহত গোলাম মওলার মেঝ ছেলে খালিদ শেখ বলেন, কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও আমার বাবার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিলো। আজকে সকালে ঝিলু মিয়া মুন্সী রামদাসহ ধারালো অস্ত্রদিয়ে তার লোকজন নিয়ে আমার বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ