Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ভারুয়াখালীতে মামার হাতে ভাগ্নে খুন, আহত ৫

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ৫:১৫ পিএম

 

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে মামাদের হাতে আপন ভাগ্নে খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। জড়িতরা পলাতক রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
৯ এপ্রিল সকাল ১০ টার দিকে এ ঘটনাটি ঘটে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দক্ষিন পাড়া এলাকায়। নিহত আবদুর রহমান (৪৫) একই এলাকার মৃত আব্দুল গফুরের পুত্র বলে জানা গেছে। আহতরা হল আবদুল গফুরের পুত্র মীর আহমদ,আত্বীয় সাজেদা,রাজু,আরেফা,শাকিল।তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে এলাকাবাসী।
স্থানীয় সূত্রে জানা যায়, তাদের মধ্যে সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘদিন বিরোধ ছিল।বিরোধ নিয়ে স্থানীয় পরিষদে বিচার চলমান ছিল। নিত্যদিনের বিরোধের জের ধরে ঘটনার দিনও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মৃত আবদু ছোবাহানের পুত্র তার মামা আলী আহমদ,আহমদ উল্লাহ,আলী হোসেন,মেহুরুনেচ্ছা,তৈয়বা আক্তারসহ আরো ৪/৫ লোক আবদুর রহমানকে দা,কোঁদাল দিয়ে উপর্যপুরী হামলা করে।তার চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।স্থানীয়রা আহত আবদুর রহমানকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় বলে জানায় স্থানীয় এমইউপি শামশুল আলম।খবর পেয়ে কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার, ওসি তদন্ত কামরুল আজম,খাইরুজ্জামান,ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।ইনচার্জ মিনহাজ মাহমুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হয়েছে।জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ