Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাউজানে মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভ উদ্বোধন

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাউজানের হলদিয়া ইউনিয়নের আমিরহাট সর্তা ব্রিজের পাশে হলদিয়ার জীবিত ও মৃত মুক্তিযুদ্ধাদের স্বরনার্থে মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ব কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল দুপুর ২টায় কাজের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার জহিরুল ইসলাম। এ সময় দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়। ৪ লক্ষটাকা ব্যায়ে জেলা পরিষদের অর্থায়নে এটি নির্মিত হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য উত্তর জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি মুক্তিযুদ্ধা কাজী আবদুল ওহহাব, হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযুদ্ধা শফিকুল ইসলাম, মুক্তিযুদ্ধা জহিরুল ইসলাম ছিাদ্দিকী, মুক্তিযুদ্ধা আবদুল কুদ্দুছ, মুক্তিযুদ্ধা আবু তাহের, মুক্তিযুদ্ধা শামসুল আলম, মুক্তিযুদ্ধা আবুল বশর রুহুল আহম্মদ, আওয়ামীলীগ নেতা এস এম বাবর, সাংবাদিক এম বেলাল উদ্দিন, মেম্বার সরোয়ার, মোহাম্মদ আলী, শামসুল আলম, যুবলীগ নেতা ইকবাল হোসেন চৌধুরী, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জামাল প্রমুখ।
আগুনে পুড়ে ৩ লাখ টাকার ক্ষতি
রাউজানের বাগোয়ান ইউনিয়নের পাচঁখাইনের ফজল আহম্মদ কন্টাক্টরের বাড়ির সৈয়দুল আলমের রান্না ঘরে আগুন লেগে প্রায় ৩ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার রাত ২টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৩টি ফ্রিজসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় ছাত্রলীগ নেতা অভি অভিযোগ করে বলেন আগুন লাগার সাথে সাথে নোয়াপাড়া বিদ্যুত অফিসকে বিদ্যুত বন্ধ করার জন্য বার বার ফোন করলেও তারা ফোন রিসিভ করে নায়। পরে ফায়ার বিগ্রেড এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ