Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘পুলিশ-জনতাকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান’

মাদক জঙ্গি সন্ত্রাসীদের চোরাচালান যেন নৌপথ ব্যবহার করতে না পারে

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নৌযানে মাদক পরিবহনকারীদের কোন ছাড় দেয়া হবে বলে না কঠোর হুশিয়ারি দিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম। গতকাল দুপুরে করিমগঞ্জের চামটা বন্দরে নৌযান মালিক শ্রমিক নিরাপত্তা নিয়ে নৌ মালিক, শ্রমিক, বণিক সমিতি ও সুশীল সমাজের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ এই হুশিয়ারি দেন। তিনি জেলার নৌরুট ব্যবহার করে মাদক ব্যবসায়ী ও জঙ্গী সন্ত্রাসীদের চোরাচালান যেন কিশোরগঞ্জে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে পুলিশ-জনতাকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান।
প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার নৌশ্রমিকদের নিরাপত্তা, চামটা বন্দরের যানজট নিরসন, নৌ রুটে চাঁদাবাজি প্রতিরোধ, হাওর এলাকায় মাদক দ্রব্যের বিস্তার রোধ ইত্যাদি বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য দেন। করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমানের সভাপতিত্ব মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুর ইসলাম,সহকারী পুলিশ সুপার অনিবার্ণ চৌধুরী, করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খান, করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হেসেন বাচ্চু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক জঙ্গি সন্ত্রাসী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ