Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতিতে যুবতীকে ধর্ষণের পর হত্যা প্রেমিক দুলাল আটক

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুরের রামগতিতে কোহিনুর বেগম নামে এক যুবতীকে তুলে নিয়ে ধর্ষনের পর হত্যা করার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার ভোররাতে রামগতি উপজেলার পশ্চিম চরকলাকোপা এলাকার একটি ফসলের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত যুবতী সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের নুর করিমের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত কথিত প্রেমিক দুলাল হোসেনকে আটক করছে পুলিশ। সকালে চরমনসা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার সকালে নিজ বাড়ি থেকে ঘুরার কথা বলে মোবাইল ফোনে কোহিনুর বেগমকে ডেকে নেয় প্রেমিক দুলাল। পরে রামগতি উপজেলার চরবাদাম এলাকায় রাতের যে কোন সময় ধর্ষনের পর হত্যা করে পশ্চিম চরকলাকোপা এলাকায় একটি ফসলের মাঠে কোহিনুর বেগমের লাশ ফেলে চলে যায় দুলালসহ অজ্ঞাতরা। ফসলের মাঠে কোহিনুর বেগমের লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। আটককৃত দুলাল হোসেন সদর উপজেলার চরমনসা এলাকার হেজু মিয়ার ছেলে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিছুল হক জানান, কোহিনুর বেগমকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুলাল হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে আরো কারা জড়িত ছিল, সে বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ