Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

যশোর জেলা পুলিশের সমাবেশ ও বার্ষিক ক্রীড়ানুষ্ঠান

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

যশোর জেলা পুলিশের সমাবেশ ও বার্ষিক ক্রীড়ানুষ্ঠান গতকাল পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়। উদ্বোধন করেন খুলনা রেঞ্জ ডিআইজি মোঃ দিদার আহমেদ বিপিএম। সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান বিপিএম পিপিএম (বার)। ডিআইজি বলেন, যশোরের দক্ষ পুলিশ সুপার মাদক ও সন্ত্রাসমুক্ত করতে অগ্রণী ভুমিকা পালন করছে। তিনি বলেন, শুধু যশোর নয় গোটা রেঞ্জে পুলিশ সবার সহযোগিতা নিয়ে কাজ করছে। পুলিশ জনগণের বন্ধু এটি কাজের মাধ্যমেই প্রমাণ করতে আমরা সক্ষম হয়েছি।
অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, অতিরিক্ত ডিআইজিসহ বিভাগের দশ জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন। পুলিশ সুপার বলেন, যশোরকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে জেলা পুলিশ নিরলস প্রচেষ্টা চালাচ্ছে। যশোরের সকল শ্রেণী ও পেশার মানুষের সহযোগিতায় আমরা বহুলাংশে সফল হয়েছি। ইনশাআল্লাহ শূণ্যের কোঠায় এনে মাদকমুক্ত যশোর ঘোষণা করবো অচিরেই। এই লক্ষ্যে আমরা জেলার সকল থানায় একযোগে কাজ করছি। এছাড়া থানা ফাঁড়িতে সিটিজেন চার্টার টাঙ্গিয়ে নাগরিক সেবার ব্যবস্থা করা হয়েছে।
যশোরের এসপি আনিস বলেন, একসময় যশোরে মাদকসেবী ও ব্যবসায়ীদের দাপট ছিল অপ্রতিরোধ্য। আমি যশোরে যোগদানের পর মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছিলাম। লাগাতার অভিযানে মাদক সম্রাটদের আস্তানা গুড়িয়ে সেখানে গাছ রোপন, ক্র্যাশ প্রোগ্রামের পাশাপাশি, ‘এসড্রাইভ’ ও ‘ডোর টু ডোর’ প্রোগ্রাম,আত্মসমর্পণের সুযোগ দেয়া, ছবিসহ পোস্টার ও লিফলেট বিলি করে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা, আত্মসমর্পণ, সমাজের গুরুত্বপুর্ণ ব্যক্তি এবং সাংবাদিকদের সমন্বয়ে গোলটেবিল ও স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে পুলিশ-ছাত্র কাউন্সিলিং,স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও ব্যবসায়ীদের পুনর্বাসনে জেলা পুলিশের বেতন থেকে অর্থ প্রদানসহ বিভিন্ন কর্মকান্ড করেছি। ক্রীড়ানুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে জেলাপুলিশের সদস্যরা ছাড়াও আমন্ত্রিত অতিথিরা অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ