Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

নারায়ণগঞ্জে উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : জালকুড়ি থেকে উদ্ধার করা লাশের পরিচয় মিলেছে। তিনি ঢাকার ধানমন্ডির দৃক গ্যালারির অ্যাকাউন্ট অফিসার এরফান উল ইসলাম (৪৯)। তার বাবার নাম মাহাবুব ইসলাম। দৃক গ্যালারি সূত্রে জানা যায়, শনিবার আনুমানিক দুপুর ১২টায় ধানম-ি ৮ নম্বর সড়কের ডাচ-বাংলা ব্যাংকের সামনে থেকে তিনি নিখোঁজ হন। গতকালই এ বিষয়ে থানায় জিডি করা হয়। ইরফানুল ইসলামের বাসা ধানম-ির রায়েরবাজার এলাকায়। 

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবিদ হোসেন জানান, শনিবার বিকেলে জালকুড়ির বিল থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছিল। উদ্ধারের সময় নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। পড়নে ছিল সাদা পায়জামা ও হলুদ পাঞ্জাবী। পরে লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফতউল্লাহ জানান, নিহতের পরিবার জানিয়েছে, শনিবার দুপুরে কোনও একটি ব্যাংক থেকে টাকা তোলার পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ময়না তদন্তের প্রতিবেদনের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। তবে নিহতের পরিবারের দেওয়া তথ্যগুলো আমরা যাচাই করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন