Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ভাইপো’কে অপহরণ করল দুই ফুফু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সিলেটের বিশ্বনাথের ৫বছরের শিশু সন্তান হুসাইন নামে এক স্কুল পড়–য়া ছাত্রকে অপহরণ করেছে তার দুই ফুফু। স্কুলছাত্র হুসাইন সিঙ্গেরকাছের পার্শ্ববর্তি সিংরাওলী গ্রামের কৃষক বকুল মিয়ার ছেলে। সিঙ্গেরকাছ বাজারের ইক্বরা মডেল একাডেমির প্লে-গ্রুপে ছাত্র। গতকাল সোমবার বিকেলে বিশ্বনাথ বাজারের আলহেরা শপিং সিটির ‘গ্রামীণ টেলিকম’ নামের একটিমোবাইলের দোকান থেকে তাকে উদ্ধার করে থানা পুলিশ। এসময় অপহরণকারী হুসাইনের দুই ফুফু আলিমা বেগম হালিমা (১৭) ও রাহিমা বেগম পূর্ণিমা (১৪)। সাথে দোকান মালিক ফিরোজ খান (২৮) ও তার ভাই সামছুল ইসলাম খানকে (৩২) আটক করে থানা নিয়ে আসে পুলিশ। অপহরণকারী দুই বোন অপহহৃত হুসাইনের বাবা বকুল মিয়ার আপন চাচা আলা উদ্দিনের মেয়ে ।
জানাগেছে, সোমবার দুপুরে হুসাইনের ফুফু পরিচয় দিয়ে ইক্বরা মডেল একাডেমি থেকে হুসাইনকে অপহরণ করে নিয়ে যান পূর্ণিমা ও হালিমা। দোকান মালিক দু’ভাইকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক রাখা হয়েছে বলে জানিয়ে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ