Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ক্যারিয়ারের চেয়ে স্বাভাবিক জীবন পছন্দ করেন অ্যান্ডি ম্যাকডাওয়েল

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী অ্যান্ডি ম্যাকডাওয়েল জানিয়েছেন, তিনি জানিয়েছেন চাইলে তিনি নিকোল কিডম্যানের মত বিশাল চলচ্চিত্র ক্যারিয়ার গড়ে তুলতে পারতেন কিন্তু তা না করে তিনি স্বাভাবিক জীবনকে বেছে নিয়েছেন। তিনি জানান ক্যারিয়ারের এক পর্যায়ে নিকোল কিডম্যান ছিলেন তার প্রধান প্রতিদ্ব›দ্বী, কিন্তু স্বাভাবিক জীবন ছিল তার কাছে বেশি গুরুত্বপূর্ণ।
“আমি নিকোল কিডম্যান আর অন্যদের দিকে তাকাই, পেছনে তাকিয়ে আমি ভাবি। একটা সময় আমি আমি তার এবং অন্যদের সঙ্গে প্রতিযোগিতা করেছি। আমার অনুভব এরই কোনও এক সময় আমি আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। আমার মনে হয় আমার জন্য স্বাভাবিক জীবনে বেশি গুরুত্বপূর্ণ ছিল। আমি জানতামই না যে আমি স্বাভাবিক জীবনে ফিরতে পারব,” ম্যাকডাওয়েল বলেন।
“ধারণাটি ছিল আকর্ষণীয় আমি নর্থ ক্যারোলাইনা আর মন্ট্যানাতে থাকতাম, আর ক্যারিয়ারে আমি তেমন করে আর মনোযোগ দিইনি। আমি বরং আমার সন্তানদের প্রতি মন দিই এবং আমার মনে হয়েছিল আমি তাদের স্বাভাবিক জীবন দেব,” তিনি আরও বলেন।
৫৯ বছর বয়সী অভিনেত্রীটি এরপরও নিজেকে খুব উচ্চাভিলাষী মনে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যারিয়ার

২৫ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন