Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইরফান খানের অবস্থা কতটা গুরুতর

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গত ১৫ মার্চ ইরফান খান যখন জানালেন তিনি একটি বিরল রোগে ভুগছেন, গোটা বলিউড আর তার ভক্তরা স্তম্ভিত হয়ে পড়ে। পরে জানা যায় তিনি নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত। এর পরের একমাসের মধ্যে বলিউড তারকা এবং তার পরিবারের পক্ষ থেকে আর কোনও তথ্য জানান হয়নি। তবে সাংবাদিক উমায়ের সান্ধুর কথা যদি সত্য হয় তাহলে তার অবস্থার দ্রুত অবনতি হচ্ছে।
ইরফানের পারিবারিক সূত্রে উদ্ধৃতি দিয়ে তিনি টুইট করেন : “ইরফান খানের পরিবারের সূত্রের মতে তার ক্যান্সার এখন শেষ পর্যায়ে আছে। চিকিৎসকদের মতে তিনি আরেকটি মাস টিকে থাকবেন কিনা সন্দেহ!”
সান্ধু এই দাবী করলেও অনেকেই এটির সত্যতা স্বীকার করছে না বা করতে চাইছে না।
ইরফান খান বর্তমানে যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিচ্ছেন।
তিনি সুস্থ থাকলে এই সময়টাতে তিনি বিশাল ভরদ্বাজ পরিচালিত একটি চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত থাকতেন, এতে তার বিপরীতে দীপিকা পাডুকোনে অভিনয় করবেন। চলচ্চিত্রটির নির্মাণ স্থগিত হয়েছে এমন গুজব রটলেও ভরদ্বাজ জানিয়েছে তিনি ‘যোদ্ধা’র ফিরে আসার অপেক্ষায় আছে এবং ফিল্মটির শিডিউল নতুন করে সাজাবেন।
বর্তমানে ইরফানের দুটি ফিল্ম চলছে। ‘ব্ল্যাকমেইল’ সবে মুক্তি পেয়ে মাঝারি সাফল্যের সঙ্গে ভারতে আর ‘হিন্দি মিডিয়াম’ চীনে মাত্র তিন দিনে শত কোটি রুপির সমান আয় করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ