Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভবিষ্যতে রাস্তা ড্রেন নির্মাণে সমন্বিত সিদ্ধান্ত নেয়া হবে -মেয়র বুলবুল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী সিটি কর্পোরেমনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, ভবিষ্যতে অবকাঠামো নির্মাণের পূর্বে পানিবদ্ধতার এ বিষয়টি বিবেচনা রাখতে হবে। ড্রেন ও রাস্তা নির্মাণের পূর্বে পানি উন্নয়ন বোর্ড, আরডিএ, ও সিটি কর্পোরেশন যৌথ সভা করে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে। তিনি গতকাল সকালে আর.আর.এফ এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন। এলাকা পরিদর্শনের সময় আর,আর,এফ কমান্ডেন্ট এসপি শেখ মিজানুর রহমান মেয়রকে জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাইটেক পার্ক নির্মাণ কাজ বাস্তবায়নের ফলে নিচু এলাকা ভরাট করায় আর.আর.এফ এলাকার পানি নিষ্কাশনে প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। সামান্য বৃষ্টি হলে রাস্তা দিয়ে চলাচল বিঘ্ন ঘটছে। বিষয়টি অতিদ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন মেয়র। হাইটেক পার্কে কর্মরত সহকারী প্রকৌশলী নুরুল ইসলামকে প্রকল্প এলাকার পানি নিস্কাশনের জন্য পরিকল্পিতভাবে প্রশস্ত ড্রেন নির্মাণের বিষয়টি বিবেচনা করতে পরামর্শ দেন। তিনি বলেন কোর্ট এলাকা উন্নয়নে ৩ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হচ্ছে। এই প্রকল্প বাস্তবায়িত হলে এ এলাকায় কোন প্রকার পানিবদ্ধতা থাকবেনা।



 

Show all comments
  • rakib ১১ এপ্রিল, ২০১৮, ১:৩৪ পিএম says : 0
    JAK AT LEAST ATODIN PORE KAWRO MATHAY DUKSE JINISHTA !! AMI MONE KORI WORLD ER ONNANNO DESH THEKE BANGLADESH 300 BOSOR PISIE ASE !! EVEN POOR COUNTRY LIKE PHILLIPENS
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ