Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়ের খোঁজে আবাহনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

এফসি কাপে আগের দু’টি ম্যাচেই প্রতিদ্ব›িদ্বতা করে হেরেছে ঢাকা আবাহনী। দু’টিই ১-০ গোলে। একটি মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাব এবং অন্যটি ভারতের বাঙ্গালুরু এফসির বিপক্ষে। ই- গ্রæপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ ভারতের আইজল এফসির মুখোমুখি হবে ঢাকা আবাহনী। আসামের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় ম্যাচটি শুরু হবে।
ঢাকা আবাহনীর মতো ওই দল দু’টির কাছেও হেরেছে আইজল এফসি। তবে বড় ব্যবধানে। দু’টি ম্যাচই ৩-০ গোলের ব্যবধানে। তাই আইজলের বিপক্ষে জয়ের আত্মবিশ্বাস রয়েছে আকাশী নলি- হলুদ শিবিরে। এশিয়ার অন্যতম মর্যাদার টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচে প্রায় পুরো শক্তির দল নিয়ে মাঠে নামবে আবাহনী। শুধু ইনজুরির কারণে উইঙ্গার সোহেল রানা নেই। তবে মিডফিল্ডার ইমন বাবু এবং নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে সিজোবা ফিরেছেন দলে। ইমন ইনজুরি আর সানডে সাসপেনশনের কারণে আগের ম্যাচ খেলতে পারেননি।
এদিকে ভারতের পেশাদার ফুটবল লীগ আই লিগে গত মৌসুমে চ্যাম্পিয়ন হয়েছিল আইজল। এবার অবশ্য পঞ্চম স্থান নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য মিজোরামের দলটিকে। আইজলকে হারাতে আশাবাদী আবাহনীর কোচ সাইফুল বারী টিটু। গৌহাটি থেকে টিটু জানান, ‘আমাদের দলের অবস্থা আগের চেয়ে ভালো। আমরা সানডে আর ইমন বাবুকে ফিরে পেয়েছি, তবে সোহেল রানাকে মিস করবো। আশা করি, তৃতীয় ম্যাচে আমরা জয়ের দেখা পাবো।’ এদিকে ইমন বাবু ফিরলেও তাকে একদশে নামতে পারবেন কিনা তা নিশ্চিত না। এ বিষয়ে টিটু বলেন, ‘ইমন বাবুকে নিয়ে ভাবছি। কিভাবে নামনো যায় তা নিয়ে একটা চিন্তা রয়েছে আমাদের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়ের

১ ডিসেম্বর, ২০২২
১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ