Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটা প্রথা সংস্কারের দাবীতে নেত্রকোনায় সাধারণ ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ৫:০৫ পিএম

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেত্রকোনার উদ্যোগে গতকাল বুধবার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত পৌরসভার সামনের প্রধান সড়কে কোটা প্রথা সংস্কারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
মানববন্ধন কর্মসূচী চলাকালে কোটা সংস্কারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেত্রকোনার আহবায়ক মোঃ ফাহিম রহমান খান পাঠান, সি. যুগ্ম আহবায়ক সজীব পন্ডিত, উজ্জল পাল, মাজেদুল হাসান, তামিম তালুকদার, শাহরিয়ার হোসাইন, তোফায়েল আলম, রোমন চৌধুরী, ওমর ফারুক, অমিত ঘোষ, যুগ্ম আহবায়ক আশরাফুল আলম খান সানি, ইকবাল হোসেন অপল, মনোয়ার চৌধুরী সুকেল, ফারহানা তালুকদার, সারোয়ার মাহীন খান, চায়না আক্তার ও ফারজানা ইয়াসমিন প্রমূখ।
মানববন্ধনে বক্তারা, মতিয়া চৌধুরী বক্তব্য প্রত্যাহার ও কোটা সংস্কারে সরকারকে কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবী জানান। চলমান আন্দোলনে ছাত্রদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আহতদের সু-চিকিৎসার দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা সংস্কার

২৭ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ