Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ওয়ালটন ফ্রিজ কিনে আমেরিকার টিকেট পেলেন নিপু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আমেরিকা! স্বপেড়বর দেশ। জীবনে অন্তত একবারের জন্য হলেও এই দেশটিতে যাওয়ার স্বপড়ব দেখেন বেশিরভাগ বাংলাদেশি। ইচ্ছে থাকলেও, এতবড় স্বপড়ব দেখার সাহস করেন নি তানজিন সুলতানা নিপু। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাঠকর্মী হিসেবে চাকরি করেন তিনি। অল্পতেই খুশি। কিন্তু সেই তিনিই ওয়ালটনের ফ্রিজ কিনে পেলেন আমেরিকা যাওয়ার বিমান টিকেট। যা তার কাছে স্বপ্নের চেয়েও বড়। চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে গত সোমবার শরিয়তপুরের জাজিরার পদ্মা ইলেকট্রনিক্স থেকে ২৯,৯০০ টাকা দিয়ে ওয়ালটনের ১৪ সিএফটির গ্লাস ডোর ফ্রিজ কেনেন নিপু। ফ্রিজ কেনার পর নিয়ম অনুযায়ী মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ঢাকা-আমেরিকা-ঢাকা’র ফ্রি বিমান টিকেট পাওয়ার এসএমএস যায় তার মোবাইলে। এতবড় পুরস্কার পাওয়ায় খুশির বন্য বইছে নিপুর পরিবারে।
ওয়ালটন ফ্রিজ কিনে ঢাকা-আমেরিকা-ঢাকা’র ফ্রি বিমান টিকেট পাওয়া নিয়ে কথা বলার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন তানজিন সুলতানা। ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, ‘ঢাকায় গেলে মামার বাসায় উঠি। মামার ঘরে ফ্রিজ-টিভি-ব্লেন্ডার থেকে শুরু করে সব ইলেকট্রনিক্স পণ্যই ওয়ালটনের। মামী বলেন, এই কোম্পানির পণ্য ব্যবহার করে তারা খুব ভালো সার্ভিস পাচ্ছেন। এরপর ইলেকট্রনিক্স পণ্য কিনলে ওয়ালটন থেকেই কেনার পরামর্শ দেন তিনি। আমি নিজেও পত্র-পত্রিকার মাধ্যমে জেনেছি ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। তারা দেশেই তৈরি করছে টিভি-ফ্রিজ-এসিসহ বিভিনড়ব উচ্চমানের পণ্য। তাই দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটনের ডিলার শোরুম জাজিরার পদ্মা ইলেকট্রনিক্সে যাই। সেখান থেকে যাচাই করে ১৪ সিএফটির গ্লাস ডোরের একটি ফ্রিজ পছন্দ করি। নগদ ২৯ হাজার ৯০০ টাকা দিয়ে ফ্রিজটি কিনি আমরা।’ ফ্রিজ কেনার আগে পদ্মা ইলেকট্রনিক্সের সত্তাধিকারী আব্দুল হালিম তানজিন সুলতানা নিপুকে জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে বিশেষ অফার চলছে। এর আওতায় আমেরিকা-রাশিয়ার এয়ার টিকেটসহ সুযোগ আছে টিভি-ফ্রিজ বা এসি পাওয়ার। এসব কিছু না পেলেও নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে। তার কথা শুনে হাসেন তানজিন। বলেন, ‘জীবনে কোনোদিন কিছু পাই নাই। আজ আর ভাগ্যে কী জুটবে! হয়তো সর্বনি¤ড়ব টাকার ক্যাশব্যাকটাই পাবো।’ উত্তরে আব্দুল হালিম বলেন, ‘দেখেন আপনার ভাগ্যে আমেরিকা যাওয়ার টিকিট লেগে যেতে পারে।’ তানজিন তাকে বলেন, ‘অতবড় স্বপড়ব দেখি না। মাদারিপুর যাওয়ার টিকিট পেলেই খুশি হই।’ কিন্তু কী আশ্চর্য! তানজিন যে স্বপড়ব দেখার সাহস করেন নি। যা তার কল্পনারও অতীত ছিল- তাই ঘটেছে। ‘এখনো ঘোরের মধ্যে আছি,’ বলেন তানজিন। ‘কাল থেকে আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের কাছ থেকে একের পর এক ফোন আসছে। সবাই খুব খুশি। আমাদের নিজেদের অনুভ‚তি ভাষায় প্রকাশ করার নয়। এটা স্বপড়ব নাকি বাস্তব সেই ঘোর কাটছে না।’
ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ